দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা।

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা।প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে।

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা

দ্রুত বীর্যপাতঃ
প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনমিলন শুরু করার আগেই কিংবা যৌনমিলন শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম প্রি-ম্যাচিউর ইজেকুলেশন। দ্রুত বীর্যপাত একটি সাধারণ যৌনগত সমস্যা। প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন এ সমস্যায় ভোগে থাকেন।

একসময়ে ধারণা করা হতো, দ্রুত বীর্যপাতের কারণ হলো সম্পূর্ণ মানসিক; বর্তমানে বিশেষজ্ঞদের মতে, দ্রুত বীর্যপাতের ক্ষেত্রে শারীরিক বিষয়গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কিছু পুরুষের ক্ষেত্রে দ্রুত বীর্যপাতের সাথে পুরুষত্বহীনতার সম্পর্ক রয়েছে। 

বর্তমানে অনেক চিকিৎসা বেরিয়েছে- যেমন বিভিন্ন ওষুধ, মনস্তাত্ত্বিক কাউন্সেলিং ও বিভিন্ন যৌনপদ্ধতির শিক্ষা। এগুলো বীর্যপাতকে বিলম্ব করে আপনার ও আপনার সঙ্গিনীর যৌনজীবনকে মধুর করে তুলবে। অনেক পুরুষের ক্ষেত্রে সমন্বিত চিকিৎসা খুব ভালো কাজ করে।

উপসর্গঃ

পুরুষের বীর্যপাত হতে কতটা সময় নেবে সে ব্যাপারে চিকিৎসাবিজ্ঞানে আদর্শ মাপকাঠি নেই। দ্রুত বীর্যপাতের প্রাথমিক লক্ষণ হলো নারী-পুরুষ উভয়ের পুলক লাভের আগেই পুরুষটির বীর্যপাত ঘটে যাওয়া। এ সমস্যা সব ধরনের যৌনতার ক্ষেত্রে ঘটতে পারে, হস্তমৈথুনের সময় কিংবা শুধু যৌনমিলনের সময়।

দ্রুত বীর্যপাতকে সাধারণত ২ ভাগে ভাগ করা হয়-

এক. প্রাইমারি দ্রুত বীর্যপাত : এটি হলো আপনি যৌন সক্রিয় হওয়া মাত্রই বীর্যপাত ঘটে যাওয়া।
দুই. সেকেন্ডারি দ্রুত বীর্যপাত : এ ক্ষেত্রে আগের বা প্রথম দিকের যৌনজীবন তৃপ্তিদায়কই ছিল, বর্তমানে দ্রুত বীর্যপাত ঘটছে।

দ্রুত বীর্যপাত এর কারণঃ

কী কারণে দ্রুত বীর্যপাত হচ্ছে তা নিরূপণ করতে বিশেষজ্ঞরা এখন পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। একসময় ধারণা করা হতো, এটা সম্পূর্ণ মানসিক ব্যাপার। কিন্তু বর্তমানে জানা যায়, দ্রুত বীর্যপাত হওয়া একটি জটিল বিষয় এবং যার সাথে মানসিক ও জৈবিক দুটিরই সম্পর্ক রয়েছে।

মানসিক কারণঃ
কিছু চিকিৎসক বিশ্বাস করেন, প্রথম বয়সে যৌন অভিজ্ঞতা ঘটলে তা এমন একটি অবস্থায় পৌছে যে, পরবর্তী যৌন জীবনে সেটা পরিবর্তন করা কঠিন হতে পারে। যেমন-
  • লোকজনের দৃষ্টিকে এড়ানোর জন্য তড়িঘড়ি বা তাড়াতাড়ি করে চরম পুলকে পৌঁছানোর তাগিদ।
  • অপরাধ বোধ, যার কারণে যৌনক্রিয়ার সময় হঠাৎ করেই বীর্যপাত ঘটে যায়। অন্য কিছু বিষয়ও আপনার দ্রুত বীর্যপাত ঘটাতে পারে। এর মধ্যে রয়েছে:
  • যেসব পুরুষ যৌনমিলনের সময় তাদের লিঙ্গের উত্থান ঠিকমতো হবে কি না কিংবা কতক্ষণ লিঙ্গ উত্থিত অবস্থায় থাকবে এসব বিষয় নিয়ে চিন্তিত পুরুষের দ্রুত বীর্যস্খলন ঘটে।
দুশ্চিন্তাঃ 
অনেক পুরুষের দ্রুত বীর্যপাতের একটি প্রধান কারণ দুশ্চিন্তা। সেটা যৌনকাজ ঠিকমতো সম্পন্ন করতে পারবেন কি না সে বিষয়ে হতে পারে। আবার অন্য কারণেও হতে পারে। দ্রুত বীর্যপাতের আরেকটি প্রধান কারণ হলো অতিরিক্ত উত্তেজনা।

জৈবিক কারণঃ
বিশেষজ্ঞরা বিশ্বাস করেন, কিছুসংখ্যক জৈবিক বা শারীরিক কারণে দ্রুত বীর্যপাত ঘটতে পারে। এসব কারণের মধ্যে রয়েছে-
  • হরমোনের অস্বাভাবিক মাত্রা
  • মস্তিষ্কের রাসায়নিক উপাদান ( Chemicals of brain ) বা নিউরোট্রান্সমিটারের অস্বাভাবিক মাত্রা
  • বীর্যস্খলনে অস্বাভাবিক ক্রিয়া
  • থাইরয়েড গ্রন্থির সমস্যা
  • প্রোস্টেট (Prostate) অথবা মূত্রনালীর প্রদাহ ও সংক্রমণ (UTI)
  • বংশগত চারিত্রিক বৈশিষ্ট্য

নিচের কারণগুলোর জন্যও দ্রুত বীর্যপাত ঘটতে পারে-

  • সার্জারি বা আঘাতের কারণে স্নায়ুতন্ত্রের (Nervous system) ক্ষতি হওয়া।
  • মাদক বা নারকোটিকস কিংবা দুশ্চিন্তার চিকিৎসায় ব্যবহৃত ওষুধ ট্রাইফ্লোপেরাজিন প্রত্যাহার করা এবং অন্য মানসিক সমস্যা থাকা।

বেশির ভাগ দ্রুত বীর্যপাতের ক্ষেত্রে শারীরিক ও মানসিক দু’টি বিষয়ই দায়ী। তবে বিশেষজ্ঞরা মনে করেন প্রাথমিকভাবে সবচেয়ে দায়ী হলো শারীরিক কারণ যদি সেটা জীবনভর সমস্যা হয়ে থাকে (প্রাইমারি দ্রুত বীর্যপাত)।

ঝুঁকিপূর্ণ বিষয়ঃ

দ্রুত বীর্যপাতে ঝুঁকি বাড়াতে পারে যেসব বিষয় -

পুরুষাঙ্গের শিথিলতাঃ লিঙ্গ ঠিকমতো উত্থিত না হয় বা মাঝে মাঝে উত্থিত হয় বা উত্থিত হয় কিন্তু বেশিক্ষন এ অবস্থায় না থাকে তাহলে দ্রুত বীর্যপাত ঘটার ঝুঁকি বেড়ে যেতে পারে। যৌনমিলনের সময় লিঙ্গের উত্থান অবস্থা বেশিক্ষণ থাকবে না, এমন ভয়ও দ্রুত বীর্যপাত ঘটাতে পারে।

স্বাস্থ্যগত সমস্যাঃ যদি এমন স্বাস্থ্যগত সমস্যা থাকে যার কারণে যৌনমিলনের সময় উদ্বেগ অনুভব করে যথা- হৃদরোগ থাকে। এতেও দ্রুত বীর্যপাতের ঘটনা ঘটতে পারে।

মানসিক চাপঃ আবেগজনিত কারণ কিংবা মানসিক চাপ দ্রুত বীর্যস্খলনের ব্যাপারে ভূমিকা রাখে।

ওষুধঃ ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবেও দ্রুত বীর্যস্খলন ঘটাতে পারে।

পরীক্ষা-নিরীক্ষা ও রোগ নির্ণয়ঃ

চিকিৎসক বিস্তারিত যৌন ইতিহাস জেনে তার ওপর ভিত্তি করে দ্রুত বীর্যপাত রোগ নির্ণয় করেন। চিকিৎসক স্বাস্থ্যের ইতিহাস সম্পর্কে জানতে চাইতে পারেন। তিনি সাধারণ শারীরিক পরীক্ষা করতে পারেন।

পুরুষ হরমোনের (টেস্টোস্টেরন) মাত্রা দেখার জন্য রক্ত পরীক্ষাসহ আরো কিছু পরীক্ষা করতে দিতে পারেন।

জটিলতাঃ

যদিও দ্রুত বীর্যপাত আপনার মারাত্মক স্বাস্থ্য বিপর্যয়ের ঝুঁকি বাড়ায় না, কিন্তু এটা ব্যক্তিগত জীবনে ধস নামাতে পারে। যেমন-

সম্পর্কে টানাপড়েনঃ দ্রুত বীর্যপাতের সাধারণ জটিলতা হলো যৌনসঙ্গিনীর সাথে সম্পর্কের অবনতি।

বন্ধ্যত্ব সমস্যাঃ দ্রুত বীর্যপাত মাঝে মধ্যে বন্ধ্যাত্ব ঘটাতে পারে। যেসব দম্পতি সন্তান নেয়ার চেষ্টা করছেন সেটা অসম্ভব হতে পারে। যদি দ্রুত বীর্যপাতের ঠিকমতো চিকিৎসা করা না হয়, তাহলে সঙ্গি ও সঙ্গিনীর দু’জনেরই বন্ধ্যত্বের চিকিৎসার প্রয়োজন হতে পারে।

দ্রুত বীর্যপাত এর চিকিৎসা ব্যবস্থাঃ

দ্রুত বীর্যপাত এ চিকিৎসা ব্যবস্থার মধ্যে রয়েছে- যৌনথেরাপি, ওষুধপত্র ও সাইকোথেরাপি। অনেক পুরুষের ক্ষেত্রে সমন্বিত চিকিৎসা সবচেয়ে ভালো কাজ করে।

সেক্সুয়াল থেরাপিঃ এ ক্ষেত্রে চিকিৎসক বুঝিয়ে দেবেন যৌনমিলনের সময় কী করতে হবে। চিকিৎসক একটি নির্দিষ্ট সময় যৌনমিলন থেকে বিরত থাকার কথা বলতে পারেন। আরও কিছু পদ্ধতি শিখিয়ে দিতে পারেন।

ওষুধঃ 

দ্রুত বীর্যপাতের চিকিৎসায় কিছু নির্দিষ্ট অ্যান্টিডিপ্রেসেন্ট ও টপিক্যাল অ্যানেসথেটিক ক্রিম ব্যবহার করা হয়। তবে এসব ওষুধ কখনোই চিকিৎসকের পরামর্শ ছাড়া ব্যবহার করা উচিত নয়। ওষুধ প্রথমে অল্প মাত্রা দিয়ে শুরু করতে হয়। 

এটি আপনার লিঙ্গের অনুভূতিকে ভোঁতা করে আপনার বীর্যপাত দেরিতে ঘটাতে সাহায্য করে। পুরুষ সঙ্গীরা যখন এসব ক্রিম ব্যবহার করেন তখন নারীদের যোনির সংবেদনশীলতা কমে যায়, এতে পুরুষ সঙ্গীরা যৌনানন্দ লাভ করলেও নারীরা তেমন যৌন আনন্দ লাভ করেন না।

সাইকোথেরাপিঃ এটা হলো কাউন্সেলিং বা আপনার যৌনসমস্যা নিয়ে চিকিৎসকের সাথে বিস্তারিত কথা বলা ও পরামর্শ গ্রহণ করা। এ ধরনের কথা বলায় আপনার দুশ্চিন্তা কমবে এবং সমস্যার উন্নতি ঘটবে। অনেক দম্পতির ক্ষেত্রে শুধু সাইকোথেরাপির মাধ্যমে ভালো ফল পাওয়া গেছে।

দ্রুত বীর্যপাত এর প্রতিরোধঃ

দ্রুত বীর্যপাতের কারণে যৌনসঙ্গিনীর সাথে ঠিকমতো যোগাযোগ বন্ধন গড়ে উঠতে  নাও পারে। চরম পুলকে পৌঁছতে পুরুষের তুলনায় নারীর দীর্ঘ উদ্দীপনার প্রয়োজন হয় আর এই পার্থক্য একটা দম্পতির মধ্যে যৌন অসন্তুষ্টি ঘটাতে পারে। অনেক পুরুষ যৌনমিলনের সময় চাপ অনুভব করেন বলে দ্রুত বীর্যপাতের ঝুঁকি বেড়ে যায়।

নারী ও পুরুষ একে অপরকে বুঝতে পারলে দু’জনের জন্যই যৌন আনন্দ লাভ করা সহজ হয়। এতে উদ্বেগ ও দুশ্চিন্তাও দূর হয়। যদি সঙ্গিনীর কাছ থেকে যৌনসুখ লাভ না করেন তাহলে তার সাথে খোলামেলা আলাপ করুন। 

আপনাদের মধ্যে সমস্যাটা কোথায় তা খুঁজে বের করুন এবং প্রয়োজনে চিকিৎসকের সাহায্য নিন। এ ক্ষেত্রে সব লজ্জা ও জড়তা ঝেড়ে ফেলে খোলা মনে আলাপ করুন। এ সমস্যা খুবই সাধারণ এবং এর চিকিৎসাও রয়েছে।

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসাঃ

হোমিওপ্যাথি একটি জনপ্রিয় চিকিৎসা পদ্ধতি। হোমিওপ্যাথি পদ্ধতিতে ব্যক্তিস্বাতন্ত্র নির্বাচনের মাধ্যমে রোগীর চিকিৎসা করে, রোগের নয়। দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা খুবই কার্যকরী একটি চিকিৎসা। নিম্নে দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসায় নির্দেশক হোমিওপ্যাথি ওষুধ নিয়ে আলোচনা করা হলোঃ 

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা
দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা 

Caladium Seg (ক্যালেডিয়াম)– বহু দিন যাবত স্বপ্নদোষ হতে হতে লিঙ্গ শিথিল। স্ত্রী সহবাসের ইচ্ছা অত্যান্ত প্রবল কিন্তু ক্ষমতাহীন। সহবাসকালে লিঙ্গ শক্ত হয় না, যদিও হয় অল্পতেই বীযপাত হয়ে যায়।

Conium ( কোনিয়াম ) - স্ত্রী সহবাসের ইচ্ছা অত্যাধিক কিন্তু অক্ষম। সহবাস কালে সোহাগ আলিঙ্গনের সময়ও লিঙ্গ শিথিল হয়ে পড়ে।

Lycopodium (লাইকোপোডিয়াম) - হস্তমৈথুন, স্বপ্নদোষ অথবা অত্যাধিক স্ত্রী সহবাসের কারনে ধ্বজভঙ্গ, স্ত্রীকে সোহাগ আলিঙ্গন করলেও লিঙ্গ শক্ত হয় না।

Selenium (সেলেনিয়াম) -শুক্র তারুল্য। এটি বয়স্ক মানুষদের ক্ষেত্রে বেশি কার্যকর।

Agnus Castus ( এগনাস কাস্ট ) - অবৈধভাবে বা অপব্যবহারের ( Abuse ) মাধ্যমে  বীর্যক্ষয় করে যারা ধজভঙ্গ রোগে আক্রান্ত হয়েছে তাদের জন্য।

Anacardium (এনাকার্ডিয়াম) - স্মরন শক্তিহীন ( Loss of memory ) রোগীদের প্রস্রাব কালীন বীর্যপাত হয়ে ধজভঙ্গ রোগ হলে ।

Acid Phos (এসিড ফস) - স্ত্রী সহবাস জনিত মাথা ঘুরা, স্মৃতি শক্তি হ্রাস ( Loss of memory ), লিঙ্গ শিথল ( Relax penis ), অতি শিঘ্রই বীর্যপাত।

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসায় আরোও কিছু ওষুধ-

Corbonium Sulph (কার্বোনিয়াম সালফ) -অজান্তে অথবা অনিচ্ছা সত্ত্বেও বীর্যপাত এবং স্ত্রী সহবাসের ইচ্ছা হয় না।

Salix Nig (স্যালিক্স নায়গ্রা) - স্ত্রী সহবাসের ইচ্ছা প্রবল কিন্তু ক্ষমতা হীন।

Titanium ( টিটেনিয়াম ) - সঙ্গমে অতি শীঘ্রই বীর্যপাত ও বীর্য পাতলা।

Nuphar Lut ( নুপার লুটিয়া ) - কাম উত্তেজনার কথায় বার্তায় কিংবা উত্তেজনায় অসাড়ে বীর্যপাত।

Turnera (টার্নেরা) - শুক্র বর্ধক ওষুধ।

Avana Sat ( এভেনা স্যাট ) -  হস্তমৈথুন (Musterbation ), স্বপ্নদোষ ( Night pollution ) বা অতিরিক্ত স্ত্রী সহবাস জনিত শারীরিক দুর্বলতার জন্য উপকারী।

Medorrhinum (মেডোরিনাম) -গনরিয়া রোগে আক্রান্ত হয়ে ধজভঙ্গ পীড়ায় প্রথমে এ ওষুধ পরে লক্ষ অনুযায়ী অন্য ওষুধ সেবন করবে।

Phosphorus (ফসফরাস) -সুন্দর লম্বা ছিপছিপে গড়ন, চালক সামান্য কারনে মন খারাপ। হাঁটতে সামান্য নুয়ে চলে । এই ধাতুর রোগী হস্তমৈথুন, স্বপ্নদোষ কিংবা অতিরিক্ত স্ত্রী সহবাসে বা অসাড়ে শুক্রক্ষরন ইত্যাদি কারনে ধ্বজভঙ্গ হয়।

Moschus (মস্কাস) - বহুমুত্র রোগী, যাদের দেহের গড়ন চিকুন, দুর্বল ও ক্ষমতাহীন তাদের অল্পতেই বীর্যপাত হয়ে গেলে।

বায়োকেমিক ঔষধঃ

Natrum Mur (নেট্রাম মিউর) - স্ত্রী লোক দেখলে, কথা বললে এমন কি মনে মনে ভাবলেও অসাড়ে বীর্যপাত হয়ে যায়।

Kali Phos (কেলি ফস) -অতিরিক্ত বীর্যক্ষয় জনিত অনিদ্রা (Sleeplessness), কাজ কর্মে অনিচ্ছা, জননেন্দ্রিয় দুর্বলতা।

Silicea (সাইলেসিয়া) - হস্তমৈথুন,স্বপ্নদোষ,অতিরিক্ত স্ত্রী সহবাস ইত্যাদি কুফল এর জন্য।

COMMENTS

BLOGGER: 43
  1. ধন্যবাদ সুন্দর পোস্ট দেয়ার জন্য

  2. আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য। @Azizur Rahman Sumon

  3. PLEASE GIVE ME INSTRUCTION HOW SHALL I TAKE CALADIUM SEG

  4. Caladium sag (200)(iv/dose) B&T with 1 Ounce Distilled water

    20 drops daily morning 1/2 hour before meal.

  5. বয়স : ২৩ । অবিবাহিত, ধুমপায়ি, স্বাস্থ : সুঠাম
    অামার সমস্যা হলো : ১। অামি প্রায় ছোট বেলা থেকে হৈস্তমৈথুন করে আসছি এখনো অনেক চেষ্টা করেও বাদ দিতে পারছি না মাঝে মাঝে করতে হচ্ছে এমতাবস্থায় যে সমস্যা গুলো এখন উপলদ্ধি করতে পারছি। অামার লিংগ গোড়ায় সাথারণের চেয়ে অনেক চিকন মাথায় মোটা। যৌন উত্তেজনামুলক কথা বললে অামার লিংগ দিয়ে আঠালো তরল পানীয় নির্গত হয় এবং পরে একটু একটু ব্যথা অনুভুত হয়। ২। অনেক পুষ্টিযুক্ত খাবার খাচ্ছি তারপরও কাজকরার সমসয় শরীর নিস্তেজ হয়ে যায়। আর একটু বসে থেকে দাড়ালে ঝাপসা দেখি। ৩। মিলন করার সময় এক মিনিটেরও কম সময়ে বির্যপাত হয়ে যায়।

    উপরোক্ত সমস্যা গুলো থেকে কিভাবে মুক্তি পেতে পারি দয়া করে জানালে উপকৃত হতাম।
    ** অামার লিংগ কি আগের মত স্বাভাবিক কি
    অার হবে?

  6. phosphorus er babohar bidhita bolben please?

  7. দয়া করে একজন BHMS ডাক্তার এর সাথে কনসাল্ট করুন।

  8. আমি সহবাসে ১মিঃ বেশী থাকতে পারিনা আমার ঘন ঘন প্রশাব হয়

  9. mouchus khawar niom ki, age32,weight54kg, llenth5"2',dybetics under control,

  10. আমি রশিদ আ্হমদ
    ভাই আপনি BHMS ডাক্তার । চাইলে আপনি অন লাইনে / ডাক যোগে ঔষধ পাঠানোর মাধ্যমে চিকিৎসা সেবা দিতে পারতেন। এ জন্য আপনার সাথে কন্টাক্ট করার সিস্টেম যেমন মোবাইল নম্বর, ই-মোইল এড্রেস ইত্যাদি দিতে পারতেন।

  11. পুরুষদের যৌন সমস্যা নিয়ে লেখাটি বেশ তথ্যপূর্ণ । এদেশে অনেক স্বনামধন্য হোমিও ডাক্তার রয়েছেন যারা শুধু চিকিত্সা দিয়েই তাদের দায়িত্ব পালন করেন। কিন্তু এই চিকিত্সা শাস্ত্রকে বিকশিত করতে তাদের তেমন কোন ভূমিকা চোখে পড়ে না বললেই চলে। যা আদৌ কাম্য নয়। হোমিওপ্যাথি চিকিত্সা বিজ্ঞানকে সামনের দিকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে এই রকম বাংলা ব্লগ সত্যিই বেশ প্রশংশনীয় ভূমিকা রাখে।

  12. যৌন দূর্বলতার কারণে আমি একটি হোমিওপ্যথি বই পড়ে ফসফরাস-২০০ (জার্মানি) খাই। প্রখমদিন ৫ ফোটা, পরের দিন ২ ফোটা এবং তৃতীয় দিন ২ ফোটা খাই। এতে করে মাত্র তিন দিনে আমি আশাতিত ফল পাই। কিন্তু আমার ধারণা ছিল- হোমিওপ্যথি ঔষধ আস্তে আস্তে কাজ করে। খুব দ্রুত ফল পাওয়ায় আমি ঔষধ খাওয়া বন্ধ করে দিই- এটা ভেবে যে- আমি মাত্ররিক্ত ঔষধ সেবন করেছি। আমাকে যদি ফসফরাস-200 খাওয়ার নিয়ম বলে দিলে, অনেক উপকৃত হব।

  13. আমার সমস্যা হল অামার দ্রুত বীয অাউট হ‌য়ে যায় এর জন কি করব

  14. via ai boy ki bajara kinta paoya jai gala ki nam

  15. ভাইয়া আমার বয়স ১৭
    আমি একটা সমস্যায় পড়েছি

  16. আমার লিঙ্গ দিয়ে কয়েকদিন ধরে এমনিতেই ফোটা ফোটা বীর্য আসছে এবং প্রসাবের আগে আসছে
    লিঙ্গ ফুলে গেছে, ব্যথা করছে
    এখন কি করব দয়া করে তাড়াতাড়ি জানাবেন

  17. মসিউর সাহেব, দয়া করে একজন দক্ষ ও যোগ্যতাসম্পন্ন হোমিওপ্যাথ দেখান। আপনার UTI অথবা সিফিলিটিক ইনফেকশন হতে পারে।

  18. ধন্যবাদ সুন্দর ব্লগ সাইটের জন্য।আমার অনিদ্রা সমস্যা।রাতে ঠিক মত ঘুম হয়না।বয়স ৩০ বছর।উচ্চতা ৫ফুট ৭ইঞ্চি।ওজন ৭০ কেজি। মাইগ্রেনের সমস্যা আছে।এখন কি করবো।সমাধান চাই।

  19. একজন দক্ষ এবং যোগ্যতাসম্পন্ন হোমিওপ্যাথি ডাক্তারের স্বরণাপন্ন হউন।

  20. দ্রুত বীর্যপাত সমস্যা অামার অাছে । অনেক ডাক্তার দেখাইছি কোনো লাভ হয়নি pls give me a good advice to solve my problem.

  21. অনেক ভাল একটা ব্লগ।চালিয়ে যান....
    আমি কিছু সমস্যার কথা লিখতে চাচ্ছি...উত্তর পাব কি...????

  22. আমি বিবাহিত বয়স ২৮ আমার সমস্যা হচ্ছে সহবাসে স্ত্রীকে তৃপ্ত করতে পারি না।খুব অল্প সময়ে ব্রীর্যপাত হয়ে যায়।কোন ঔষধ খেলে সমাধান পাবো?জানাবেন প্লিজ

  23. যদি ওষুধ এর মাত্রা...এবং খাওয়ার নিয়ম টা বলে দিতেন...... তবে সব চেয়ে বেসি উপকৃত হতাম......... প্লিজ ভাই...। বলে দেন...

  24. vai ami choto bela theke hand use kore aschi er fole akhon amar lingo kaj korcchilona .er jonno ami 3 mass homeopathy doctor dekhachhi.. kichu din osud khawar por valo hoye jacche jokhn ami sex er kotha vabi toke athalo torol ber hoye 2-4 din por abar rogi firey asche r sammano uttejonai torol ..apni jodi karon bolte paren valo hobe...amr email id farukvivek@gmail.com

  25. vai ami choto bela theke hand use kore aschi er fole akhon amar lingo kaj korcchilona .er jonno ami 3 mass homeopathy doctor dekhachhi.. kichu din osud khawar por valo hoye jacche jokhn ami sex er kotha vabi toke athalo torol ber hoye 2-4 din por abar rogi firey asche r sammano uttejonai torol ..apni jodi karon bolte paren valo hobe...amr email id farukvivek@gmail.com

  26. vai Lycopodium 200 ki vabe khabo altu bolben plz...

  27. আমাদের দেশের ঔষধ খেলে কাজ হবে?

  28. আমাদের দেশের কোনো হোমিও ঔষধ খেলে কাজ হবে না?

  29. মস্কাস ওষুধের সাথে আমার রোগ মিল আছে।তবে আমার প্রসাবের সময় ব্যাথা করে।প্রসাব পরিখখা করেছি।ইনফ্যাকসান হয়েছে। আপনি দয়া করে বলবেন কি করব----- তুহিন

  30. মস্কাস ওষুধের সাথে আমার রোগ মিল আছে।তবে আমার প্রসাবের সময় ব্যাথা করে।প্রসাব পরিখখা করেছি।ইনফ্যাকসান হয়েছে। আপনি দয়া করে বলবেন কি করব----- তুহিন

  31. আমি খুব কস্তে আছি।

  32. ভাই আমি প্রথম বার 2মিনিট করতে পারি 2ও বাড় ওনেক দেরি হয়ই এটার jono কি করব

  33. Salix nigra কিবাবে খাব

  34. আপনার সাথে কিভাবে কন্টাক্ট করা যাবে?

  35. মন্তব্যের জন্য আাপনাকে ধন্যবা্দ।
    ফেসবুক, গুগল প্লাস, টুইটা্র, লিঙ্কেডিন এ যোগাযোগ করতে পা্রেন।

  36. Sir, please advise medicine name and doses for instant hard penis because now a days don't hard my penis

  37. আমি অবিবাহিত এবং ধূমপায়ী। বয়স ২৪। ছোটবেলা থেকেই হস্তমৈথুন করছি। আমার লিঙ্গের গোড়া চিকন এবং আগার দিকটা মোটা হয়ে গেছে। লিঙ্গ অনেক ছোট হয়ে গেছে। প্রসাবে জ্বালা পোড়া করে এবং জাম হয়ে আছে এমন মনে হয়। একটু উত্তেজিত হলেই তরল পদার্থ বের হয়। শরীর ভেঙ্গে পড়তেছে। এক মিনিটের কম সময়েই বীর্যপাত হয়। দয়া করে কী করণীয় জানাবেন।

  38. আমি অবিবাহিত এবং ধূমপায়ী। বয়স ২৪। ছোটবেলা থেকেই হস্তমৈথুন করছি। আমার লিঙ্গের গোড়া চিকন এবং আগার দিকটা মোটা হয়ে গেছে। লিঙ্গ অনেক ছোট হয়ে গেছে। প্রসাবে জ্বালা পোড়া করে এবং জাম হয়ে আছে এমন মনে হয়। একটু উত্তেজিত হলেই তরল পদার্থ বের হয়। শরীর ভেঙ্গে পড়তেছে। এক মিনিটের কম সময়েই বীর্যপাত হয়। দয়া করে কী করণীয় জানাবেন।

  39. Dear bhai ami sex korer somoy amar wife er age amar birjopath hoi...somossai achi...somadhan din kon homeo oushodh khabo r ki poriman khabo

  40. ফসফরাশ 200 কি কাজ করে. এটি কোথায় পাব. দাম কত. এবং কিভাবে খাব. ও আমার ও এক ই সমস্যা

  41. Plz give me your contuck no. I wqnt talk to with u.

Name

bhms-mbbs-bds,4,biographies-and-history,1,child-health,21,cured-cases,1,disease-of-blood,3,disease-of-bone,9,disease-of-circulatory-system,6,disease-of-eye,3,disease-of-git,12,disease-of-head,6,disease-of-heart,2,disease-of-hepatobiliary-system,5,disease-of-kidney,6,disease-of-liver,4,disease-of-lungs,1,disease-of-mouth,4,disease-of-nervous-system,6,disease-of-rectum,5,disease-of-respiratory-system,1,disease-of-skin,8,female-health,24,food-and-nutrition,18,homeopathic-tips-tricks,19,homeopathy-article,43,homeopathy-education,6,homeopathy-remedy,5,homeopathy-tips,21,information-about-education,12,joints-disease,7,male-health,15,materia-medica,3,mental-health,1,nose-ear-and-throat,6,other-disease,6,psychological-disorder,5,question-and-answere,2,seasonal-disease,4,sensation-method,4,sexual-disease,8,sexual-health,13,ssc-dakhil-equivalent,3,urinary-tract-disease,5,viral-disease,6,weight-gain,1,weight-loss,4,
ltr
item
Alpha Homeo Care । হোমিওপ্যাথি : দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা।
দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা।
দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা।প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে।
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiPXc4565FojnhiSBL8v6tw2cS-Rwz79I3AdmuaALz51ZiD7QNqu_w6jyFqLONg0EWNfSzO8b44XyTToRCqJgyIH4Z-imA3RCRb9LwKCT7TUtgyBl8LosF_6jwfoiziCExw1Vw-qXJgU6ZrUC-OzUr46EfCbgyQSz7sWjTl_gF5pp2GK3AS8Y2n10RJOkIX/w640-h231/Pre-Mature%20Ejeculation.PNG
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiPXc4565FojnhiSBL8v6tw2cS-Rwz79I3AdmuaALz51ZiD7QNqu_w6jyFqLONg0EWNfSzO8b44XyTToRCqJgyIH4Z-imA3RCRb9LwKCT7TUtgyBl8LosF_6jwfoiziCExw1Vw-qXJgU6ZrUC-OzUr46EfCbgyQSz7sWjTl_gF5pp2GK3AS8Y2n10RJOkIX/s72-w640-c-h231/Pre-Mature%20Ejeculation.PNG
Alpha Homeo Care । হোমিওপ্যাথি
https://www.alphahomeocare.com/2014/01/premature-ejaculation-and-homeopathy.html
https://www.alphahomeocare.com/
https://www.alphahomeocare.com/
https://www.alphahomeocare.com/2014/01/premature-ejaculation-and-homeopathy.html
true
3552234064905339184
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content