প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।

প্রশ্ন এবং উত্তর (Question and Answer)। হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতি, হোমিওপ্যাথি ওষুধ, হোমিওপ্যাথি রেমিডি, হোমিওপ্যাথি ওষুধ খাওয়ার নিয়মনীতি...

প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।

এখানে আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন প্রশ্ন করতে পারেন। হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতি, হোমিওপ্যাথি ওষুধ, হোমিওপ্যাথি রেমিডি, হোমিওপ্যাথি ওষুধ খাওয়ার নিয়মনীতি, হোমিওপ্যাথি ওষুধ প্রয়োগবিধি এবং হোমিওপ্যাথি ও স্বাস্থ্য বিষয়ক অন্যান্য প্রশ্নের উত্তর প্রদান করা হবে। 

খুব তাড়াতাড়িই আপনার কাঙ্খিত উত্তরটি পেয়ে যাবেন। প্রশ্নাত্তরের আগের লিংকটি অকার্যকর হওয়াতে নতুন লিংক প্রদান করা হলো। 

নিম্নোক্ত প্রশ্নাত্তরগুলি শুধুমাত্র আপনার স্বাস্থ্য সচেতনতা জন্য প্রযোজ্য।

প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।
প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।

প্রশ্ন করতে মন্তব্য অংশে ব্লগার কমেন্ট, ফেসবুক কমেন্ট এবং ডিস্কাস কমেন্ট বাটন ব্যবহার করতে পারেন। 

নতুন প্রশ্ন করতে অবশ্যই হোমিওপ্যাথি বিষয়ক প্রশ্ন এবং উত্তর - ২। লিংকে ক্লিক করে মন্তব্য অংশ ব্যবহার করুন। 


[ বিঃদ্রঃ প্রশ্নগুলি অবশ্যই বাংলায় করুন। ]

COMMENTS

BLOGGER: 93
  1. প্রথমেই ধন্যবাদ দিই এতো সুন্দর একটি হোমিওপ্যথ রিলেটেড সাইট করার জন্য। আমিও একজন হোমিওপ্যাথ এর ভক্ত। তাই যে কোন সময় হোমিওপ্যাথিক মেডিসিন আমার প্রথম পছন্দ। আমার সমস্যা সম্পর্কে বলি এবার। আমার স্বাস্থ্য নিয়ে খুবই চিন্তিত আমি। মূলত আমার শরীরে অন্য কোন সমস্যা নাই। বয়স: ২৬ বছর। আমার শরীর খুবই পাতলা। ওজন শুনলে হাসবেন - ৪৩। এটা আমার কাছেই অবিশ্বাস্য। আমি এলোপেথি অনেক ট্রাই করেছি। কিন্তু এলোপেথিতে মাত্রাতিরিক্ত সাইড এফেক্ট থাকায় হোমিওপ্যাথির শরনাপন্ন হই। আমি একজন হোমিও বিশেষজ্ঞ থেকে প্রায় ৪.৫ মাস ধরে এ সমস্যার জন্য ওষুধ খাচ্ছি। উনি আমাকে প্রথমে আইওডিআম, ৫ পস এবং ওলিয়াম জ্যাক খেতে দেয়। ২ মাস নাগাদ খাবার পর উনি আইওডিআম বন্ধ করে একটি রুচি বর্ধক লিকুইড দেন + বাকী ওষুধ। সেটি ১.৫ মাস নাগাদ খাবার পরও আমার কোন উন্নতি হয়না। এবার উনি ওই লিকুইড এর পরিবর্তে আলফালফা সিরাপ দেন। আমি এখন এটি খেয়ে যাচ্ছি। তবে সামান্য কিছু (মানে ০.৫ মিমি এর পরিমান মত চর্বি) জমা ছাড়া অন্য কোন উন্নতিই হচ্ছে না। এ ব্যপারে আপনার পরামর্শ চাই। আপনার পরামর্শ আমার ই-মেইলেও প্রেরণ করে দিতে পারেন- amitechworld@gmail.com

  2. আপনার মূল্যবান প্রশ্নের জন্য ধন্যবাদ।
    সুস্থ্যতাই স্বাস্থ্য অর্থাৎ নিরোগ শরীর মানেই সুস্বাস্থ্য। আপনি ঘুম, খাওয়া দাওয়া ঠিক রেখে, দুশ্চিন্তা-মুক্ত, উত্তেজক দ্রব্যাদি পরিহার করে চলুন আপনার ওজন বাড়তে পারে।

  3. ধন্যবাদ আপনাকে রিপ্লাই করার জন্য। আপনার মূল্যবান পরামর্শের জন্যও অসংখ্য ধন্যবাদ। তবে আমি জানতে চাচ্ছিলাম আমি যে ওষুধ গুলো খেয়ে যাচ্ছি সেগুলো কি ঠিক আছে? বা আপনি আমাকে কোন ওষুধ প্রেসক্রাইব করবেন কিনা? আমার ঘুম খুব ভালো হয়, দুশ্চিন্তা নাই বললেই চলে, উত্তেজক দ্রব্যাদি আমি গ্রহণ করি না। আমার খিদাও প্রচুর। আমার মনে হয় আমি যা খাই তাই আমার জন্য যথেষ্ট। কিন্তু এর পরেও মনে হয় যেন এইসব খাবার আমার কোন উপকারেই আসছে না। আমার মনে একটা সন্দেহ কাজ করে, আর সেটা হচ্ছে কৃমি নিয়ে। আমি শুনেছি পেটে কৃমি থাকলে খাবার এর গুনাগুন শরীরে যুক্ত হয় না। আমার সন্দেহ কি ঠিক? কৃমির লক্ষণ হিসেবে মাস/দেড় মাসে একবার আমার মুখের অভ্যন্তরে ঘা হয়, তা আবার ২/৩ দিনে সেড়ে যায়। মিষ্টি খেলে মনে হয় যেন গলা দিয়ে কিছু বেয়ে উঠতে চাচ্ছে। প্লিজ রিপ্লাই দেবেন। অপেক্ষাই রইলাম। ধন্যবাদ।

  4. অনেক দেরিতে আপনার উত্তর দেওয়ায় আন্তরিকভাবে দুঃখিত।
    আপনার মুখে ঘা ভিটামিনের অভাবজনিত কারনে হতে পারে। মনে হচ্ছে আপনার হাইপার এসিডিটি আছে।
    কৃমি সম্পর্কে একটি লেখা পোস্ট করেছিলাম মনে হয় দেখেছেন।
    যার লিঙ্ক হল http://www.alphahomeocare.com/2013/09/what-is-worm_12.html

    লেখাটি পড়ে জানানোর জন্য অনুরুধ জানাচ্ছি।

  5. আমার বয়স যখন 21 বছর তখন আমার শারীরিক অবস্থা খুবই ভাল। সাস্থ্য খুবই উন্নত এবং আমার ওজন 75কেজি। একদিন আমি আমার গ্রামের এক ক্রিড়া প্রতিযোগিতা অংশ গ্রহন করি। দৌড় এবং বাইসাইকেল প্রতিযোগীতায় অংশগ্রহন করি। তার পরের দিন আমার গরমে জ্বর এবং রক্ত আমওশা ডাইরিয়া হয়। এর পর থেকে আমার শরীর একেবারে নষ্ট হয়ে যায়। এবং দুধ, গরুর মাংস, পুইশাক জাতীয় কিছু খেলে আমওশায় ভুগতে হয়। সবসময় পেটে ওজন্যতা দেখা দেয় 3দিন ভালো 1দিন খারাপ হয়। এখন আমার বয়স 32 বছর। আমি বিবাহ করেছি প্রায় 2 বছর। কিন্তু আমার ওজন মাত্র 48-51 কেজি ওজন। শারীরিক হিসাবে আমি খুবই চিকন যা কল্পনা করা যায় না। এদিকে আমার যৌনতার মাত্রা খুবই বেশি কিন্তু স্থায়ীত্ব খুবই কম। আমি অনেক ঔষধ খেয়েছি। কিন্তু কোন ফল পাই নাই। এখন এক ডাক্তারের পরামর্শনুযায়ী (আল্ফালফা)লিকুইট জাতীয় একটি স্রাপ সেবন করতেছি। এখন আমি ভালো পরামর্শের জন্য আপনার সরানপন্ন হলাম। একটু দয়া করে আমাকে সঠিক পরামর্শ দেবেন? প্লিজ। আমার ই-মেইল torikul_01913@yahoo.com

  6. আমি অবিবাহিত আমার বয়স ২৪ আমি দির্ঘ্ দিন ধরে হস্ত মৈথুন করি |আমি এখন যে সমস্যায় পরছি তাহল পায়খানা করার সময় চাপদিলে লিঙ্গ দিয়ে অল্প. সাদা বির্য বাহির হয়. আর লিঙ্গ ঠিকমতো শক্ত ও দাড়ায়না এবং তারাতারি হাফ মিনিটেই বির্যপাত হয়েযায়. ভাই সঠিক পরামর্শ ও ঔষধ বলে দিলে আমি উপকৃত হব ধন্যবাদ.

  7. আমি প্রায় ৬/৭ বছর হয় বুকের বাম পাশে ব্যথা অনুভব করছিলাম। কয়েক জায়গায় এ্যালুপ্যাথি চিকিৎসা নিয়েছি। তারা শুধু গ্যাসের ক্যাপ, ক্যালশিয়াম ট্যাব ও ব্যথানাশক ওষুধ দিয়েছিল। সাথে ঘুমের ট্যাবও ছিল। কিন্তু তাতে আমার ব্যথা পুরোপুরি ভাল হল না। ২০১৩ সালের এপ্রিল মাসে একদিন সকালে রাসটক্স-২০০ এক ডোজ খেলাম। আমার ব্যথা ভাল হলো এবং হালকা প্রেসার ছিল তাও চলে গেল। মাঝে মাঝে এক ডোজ করে কয়েক ডোজ খেয়েছি। এভাবে ১ বছর কাটলো। আবার এপ্রিল মাস থেকে পুনরায় একই সমস্যা। বেশি সমস্যা যে প্রেসার বেড়ে গেল। প্রেসারের ওষুধ খেলে ভাল লাগতো না। আর দুপুর বেলাতেই প্রেসার বেড়ে যেত। এভাবে রোজা ঘনিয়ে এল। চিন্তায় পরলাম যে রোজা থাকলে দুপুরে কিভাবে ওষুধ খাব। রোজার আগে আমি জানলাম যে ক্যালকেরিয়া ফস সবার জন্য ভিটামিন। খেতেও ভয় করে। কারণ আমি ভিটামিন ওষুধ খেলে প্রেসার বাড়ে। যাক ভয় হলেও ক্যালেকেরিয়া ফস-৩০x খেলাম। আমার বুকের বাম পাশের ব্যথা আর মনে হল না। আমার কোন ব্যথা থাকলো না। কোন ওষুধ আমাকে আর রোজার মধ্যে খেতে হলো না। মনে হল যেন একটা যাদু। এখন আমার বুকের ব্যথার সমস্যা নাই এবং প্রেসারও নাই। বিস্তারিত লিখলে কয়েক পাতা লাগবে। উক্ত ওষুধ আমি নিজে নিজেই খেয়েছি। কারণ আমার একটু একটু ধারণা আছে হোমিও ওষুধের উপর। এখন আমি কি ক্যালকেরিয়া ফস মাঝে মাঝে চালিয়ে যাব?

  8. আপনি মাঝে মাঝে ক্যাল্কেরিয়া ফস খেতে পারেন সমস্যা নেই ।

  9. azoosperm এর চিকিৎসা কি হোমিওপ্যাথিতে পাওয়া যাবে

  10. সেলিম,আমার শরীরের বিভিন্ন জায়গায় 4/5 টি তিলকের দাগ,িএকটু বড় আকারে,মাঝে মাঝে সামান্য চুলকায়। ্রতে করণীয় কি? জানাবেন।

  11. স্যার এসিড মিউর এর ক্রিয়ানাশক হচ্ছে ব্রয়োনিয়া। আমি যদি এসিড মিউর-৩০ এর ক্রিয়ানাশ করতে চাই আমাকে কি ব্রয়োনিয়া-৩০ খেতে হবে। নাকি ব্রয়োনিয়া যেকোন শক্তির ঔষয় খেলে হবে। advice please soon sir

  12. কোন ঔষধ না খেয়ে অপেক্ষা করুন। MD. Humayun Kabir.

  13. Azoospermia এর চিকিৎসা হোমিওতে পাওয়া যায়। এজন্য অবশ্যই একজন BHMS বা যোগ্যতা সম্পন্ন ডাক্তারের স্বরনাপন্ন হউন। শামীম ওসমান সাহেব।

  14. আপনার তীঁলক জাতীয় সমস্যার জন্য অবশ্যই একজন BHMS বা যোগ্যতা সম্পন্ন ডাক্তারের স্বরনাপন্ন হউন। মোঃ বি এ সেলিম সাহেব।

  15. পায়খার রাস্তায় ব্যাথা হয়, মাঝে মাঝ রক্ত আসে

  16. আমার মুখের ভিতর দুই ঠোটে ঘা হয় 1টি অথবা 2/3 করে 4.1 ইঞ্চি করে বড় বা এর চেয়ে ছোট আকারে
    ঘা হয়ে 1/2 সপ্তাহের পর ভাল হয়ে যায়। আবার 1 সপ্তাহ বা 2 সপ্তাহ পর আবার ঘা দেখা দেয় এভাবে
    10/15 বছর যাবৎ এ ঘা চলতে থাকে, একবোরে ভাল হয় না আমার 15 বছর আগে টিভি/যক্ষা হয়েছিল
    টিভির ঔষধ খাওয়ার পর থেকেই ঠোট ফোলে এই ঘ হয় যা এপথাস আলসার নামে পরিচিত, দয়া করে একেবারে ভাল হওয়ার যদি ঔষধ থাকে তাহলে জানালে উপকৃত হব। আমার বাসা ঢাকা বাসাবোতে।

  17. আমার বয়স ৩২ বছর, অবিবাহিত, উচ্চতা ৫.৬ ইঞ্চি, ওজন ৬৯-৭০ কেজি. আমার উচ্চ রক্ত চাপ আছে। এরজন্য নিয়মিত ঔষধ সেবন করি। প্রায় বেশ কিছুদিন আগে থেকে আমার ডান অণ্ডকোষ ও তার পাশের পেটের নীচ দিকে আমি হালকা ব্যথা অনুভব করছিলাম। ডাক্তারের কাছে গেলে তিনি আমার প্রস্রাব টেস্ট, অণ্ডকোষ এর আলট্রাসনোগ্রাম, এবং কাব (KUB) এরিয়া তে এক্স রে করান। ডাক্তার রিপোর্ট দেখে বলেন সব নরমাল আছে। তিনি আমাকে বেশি করে পানি খেতে বলেন, জিন্সের প্যান্ট পরতে নিষেধ করেন এবং ভিটামিন ট্যাবলেট খেতে বলেন। আমি সেভাবেই খাছি। গত কিছুদিন যাবত সমস্যা টা অন্যরকম হতে থাকে। আমি যখন কোথাও বসি, তখনি আমার ডান অণ্ডকোষ টি আস্তে আস্তে ফুলে যায় আবার একটু পর থেমে যায়। মনে হয় জেন বেলুনের মতো ফুলছে ! একটা ঠাণ্ডা অনুভূতি জাগে; খুব অস্বস্তি লাগে। যদিও ষেরকম ব্যথা হয় না। রিক্সা অথবা গাড়িতে উঠলে, যখন স্পীড ব্রেকার ক্রস করে তখন একটু ব্যথা/অসস্তি অনুভব হয়। আমি যখন দাড়িয়ে থাকি বা হাটি তখন এধরণের সেরকম কোন সমস্যা হয় না। অনুগ্রহ করে আমাকে সমাধান জানালে খুব উপকার হয় । এর জন্য কি আমি কোনোরকম ব্যায়াম করতে পারি ? হোমিও প্যাথিক/হারবাল/হামদরদ ঔষধ সেবন করলে কি কোন ক্ষতি হতে পারে ?

  18. Furkan Ahammad সাহেব দয়া করে একজন যোগ্যতাসম্পন্ন (BHMS) হোমিওপ্যাথ এর সাথে কনসাল্ট করেন । আশা করি আরোগ্য লাভ করবেন। আপনাকে ধন্যবাদ ।

  19. আমার নাম শুভ্র। বয়স-২৭ বছর। ধুমপান করি। মাস দুয়েক আগে আমার অনেক ঠান্ডা লাগে। কফ হয়েছিলো অনেক। শ্বাস নিতে গেলে গড় গড় শব্দ হত। নিশ্বাস নিতেও কষ্ট হত। এখনো কাশি পুরোপুরি ভালো হয়নি। বেশ কিছুদিন যাবৎ বুকের ডান সাইডে পেছনের দিকে প্রচন্ড বেথা হয়। মাঝে মাঝে মনে হয় যেন নিশ্বাস বন্ধ হয়ে যাবে। দয়া করে কোন সমাধান যানালে অনেক উপকৃত হব।

  20. আমার বয়স ১৭।
    হস্তমৈথুন আমার একটা নেশা হয়ে দাঁড়িয়েছে।
    আমি এর ভয়াবহতা জেনে খুবি দুশ্চিন্তায় আছি।
    এবং আমি এর থেকে পুরোপুরি ভাবে পরিত্রাণ পেতে চাই।
    আমি ইন্টারনেটে অনেক টিপ্স পেয়েছি,আমি শুনেছি এর জন্য হোমিও প্যাথিক চিকিৎসা আছে।
    আমার বাড়ির পাশে হোমিও প্যাথিক দোকান রয়েছে।
    কিন্তু………………………… পরিচিত হওয়াই আমি এই ব্যাপারে কিছু বলছিনা।
    আপনি একটু বলবেন, আমি কোন ঔষধ গ্রহণ করতে পারি?????

  21. দয়া করে আপনার নিকটস্থ একজন গ্রাজুয়েট হোমিওপ্যাথ অর্থাৎ BHMS ডাক্তার এর স্বরণাপন্ন হোন।

  22. আমার বয়স ১৭
    আমার হাতে রগের পরিমাণ খুব বেশি,,,মানে (
    (রগ)
    এর সমাধান আছে কি...?

  23. আমার বয়স ১৪বছর আমার বুখের বাম দিকে বেথা পেটের
    বাম দিকে বেথা.

  24. আমার নাম মো:ছািববর। ১৯ বছর বয়স ।আমার হাত ও পাোয়র রগ সব গুলো
    ফুলে গেছে । আমার খুব খারাপ লাগে । এর কি কোন সমাধান আছে? ।

  25. বাম পাশে ইঙ্গুইনাল স্ক্রোটাল হার্নিয়া নিরাময়ে কি হোমিওপ্যাথি ঔষধ ব্যাবহার করব

  26. Sk. Sadi আপনি একজন যোগ্যতা সম্পন্ন এবং দক্ষ হোমিওপ্যাথ এর স্বরণাপন্ন হন।

  27. আমার পুত্রের বয়স ২বছর ২ মাস। পেট স্বাভাবিকের চাইতে ফোলা। এ্যালো ডা: বলেন জন্মগতভাবে কিডনীতে পানি জমতেছে। কিডনী থেকে ইউরিন পাস হতে বাধা পাচ্ছে। কিডনি ফুলে গেছে। দ্রুত সার্জারী করতে হবে অথবা কিডনী নষ্ট হয়ে যাবে। বর্তমানে একজন বিএইচএমএস কাছে চিকিৎসা চলছে। প্রায় একমাস হল এখনও পেটের ফোলা কমছে না। তবে খাওয়ার আগ্রহ বাড়ছে। ডাক্তার এটাকে পজিটিভ সাইন বলতেছে।

    আপনার মূল্যবান মতামতের অপেক্ষায়।

  28. আমি দেখতে পাচ্ছি যে, হোমিওপ্যাথি একটি মহাসাগর আমি অনেক বই পড়েছি এবং পড়ছি । আমিতো এর কুল কিনারার আভাস পাচ্ছিনা পাবো কিনা বলতে পারছিনা। কিনতু যারা মাত্র দুই একটা বই পড়ে ডাক্তারি করছে এবং রোগী পাচ্ছে অনেক অনেক রোগী ভালো হচ্ছেও কিকরে আমার মাথায় ধরেনা-- যদি একটু সেয়ার করতেন.....

  29. Mart129 সাহেব, জন্মগত ইউরেটেরিক স্ট্রিকচার, ইউরেটারের এবনরমালিটি হোমিওপ্যাথিক ঔষধ দ্বারা আরোগ্য সম্ভাবনা কম। তাই দয়া করে একজন নেফ্রলজি এর বিশেষজ্ঞ ডাক্তারের স্বরণাপন্ন হওন। রোগ প্রবণতা দূর করার জন্য অবশ্যই হোমিওপ্যাথি চিকিৎসা করাবেন...

  30. শরিফুল সাহেব, সাফল্যের কোন সংক্ষিপ্ত রাস্তা নেই, কেউ যদি বাড়িয়ে বলে সেটা তার ব্যক্তিগত ব্যাপার। আপনি চেষ্টা করে যান, দেখবেন আপনি অনেক দূর এগিয়ে গেছেন। যারা বেশি বলছে তারা হয়ত আপনার কাছাকাছি নাও পৌছতে পারে, হতাশ হওয়ার কিছুই নেই।

  31. vai ami polipus ar jonno ki osud khabo aktu likhe den vai.

  32. দয়া করে একজন দক্ষ এবং যোগ্যতাসম্পন্ন হোমিওপ্যাথ এর স্বরণাপন্ন হওন...

  33. শরীরে যে আচুলি হয় তার প্রতিকার কি

  34. একমাত্র হোমিওপ্যাথি ওষুধ দ্বারাই আঁচুলি বা আঁচিল প্রতিকার সম্ভব। সু-চিকিৎসার জন্য অবশ্যই একজন হোমিওপ্যাথিতে যোগ্যতাসম্পন্ন এবং দক্ষ চিকিৎসকের স্বরণাপন্ন হউন। শাহা জালাল সাহেব আপনাকে ধন্যবাদ...

  35. আমার বয়স ১৭ বছর। ওজন ৪৫ কেজি। আমি দেখতে অনেক চিকন। এর জন্য সবসময় হীনমন্যতায় ভুগি। আমার কোন শারীরিক সমস্যা বা রোগ নেই। আমি পর্যাপ্ত পরিমানে খাবার গ্রহন করি। কিন্তু মোটা হচ্ছি না।
    .
    মোটা হওয়া বা ওজন বৃদ্ধির জন্য কোন ঔষধের নাম বললে উপকৃত হব। দয়া করে কোন নাম বলবেন। ধন্যবাদ

  36. আমি রিয়াজ আমার বয়স ২০বছর
    দীর্ঘ বছর যাবত আমি ব্রন এর সমস্যায় ভুগছি
    এর ফলে আমার মুখে অনেক দাগও হয়
    এই ক্ষেত্র আমি কি করতে পারি এবং কোন ধরনের ঔষধ ব্যাবহার করতে পারি

  37. আমার বয়স ২৫ বছর। আমার দুই কুচকিতে চুলকানি হয় এবং অণ্ডকোষের চামাড়ার উপর চুলকানি হয়, এখানে চামড়া ভিষন খসখসে এবং চুলকালে কেমন যেন ময়লার মত পরে। এর পরিত্রান কিভাবে পেতে পারি তার ব্যবস্থা বলুন।

  38. আমার নাম আরিফ হাসান , বয়স 25 বছর 9 দিন , আমার উচ্চতা 5 ফুট 4 ইন্সি । আমি কি এই বয়সে লম্বা হতে পারব । হোমিওপ্যাথিতে কি কোন চিকিৎসা আছে ।

  39. প্রস্রাব করার অনেক সময় পরেও লিঙগ দিয়ে, প্রস্রাব বের হয়। অনুগ্রহ করে, আমাকে এই সমস্যার সমাধান দিন। এর কারণে, নামাজ পড়তে খুবই অসুবিধা হয়।

  40. ভাইয়া, আপনার কাছে যাব। চামড়া সাদা হয়েছে। অনেকেই বলে শ্বেতী।

    armanmaniks23@gmail.com এ আপনার মোবাইল নাম্বারটা দিন।
    ইসলামপুর থেকে।

  41. amar kaner pashe ekta achil mato hoyeche, ei 2 to 3 month holo. but ami ota sarate chai, so please amake otar homeopathy medicine samparke keu guide korle khub valo hoy. amar email address subir140@gmail.com

  42. amar kaner pase ekta achil hoyeche 2 theke 3 mas holo, keu amake homeopathy medicine samparke guide korle khub upukar hoy.

  43. আপনার এই ব্যতিক্রমী চিকিৎসা সেবার জন্য প্রথমে আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এতদিন লজ্জায় ডাঃ এর কাছে গিয়ে মুখ ফুটে যে কথা বলতে পারিনাই সে কথাটা আপনাকে জানাতে পেরে আনন্দিত। আমার বয়স ৩৬ বৎসর, আমি বিয়ে করেছি ৩ বৎসর হল, আল্লাহর অশেষ রহমতে আমাদের একটি ছেলে বাবু আছে যার বয়স ২ বৎসর। কিন্তু এই ৩ বৎসরে একদিনের জন্য আমার বউ কে যৌন সুখ দিতে পারিনাই, তার জন্য আমার বউটার মুখের দিকে তাকালে মাঝে মাঝে নিজের কাছে অনেক খারাপ লাগে। আমার মূল সমস্যা হচ্ছে আমার যৌন আকাঙ্খা অনেক অনেক বেশি, সামান্যতেই আমি উত্তেজিত হয়ে যাই। কিন্তু যখনি সঙ্গম করতে যাই এক দুই মিনিটের মধ্যেই আমার বীর্যপাত হয়ে যায়, ইদানিং কালে দেখছি বীর্য অনেক কম বের হয় এবং পাতলা থাকে, লিঙ্গ শক্ত থাকলেও আগের মত শক্ত থাকেনা।
    বিয়ের আগে অনেক হস্তমৈথুন করেছি,
    দয়া করে আমাকে সুন্দর একটা পরামর্শ বা সমাধান দিবেন।

  44. আমার বয়স ৪১। কিছু দিন আগে আমার পাযূ পথের পাশে একটি ফোঁরা হয়। আমি অপারেশন করাই। অপারেশনের পর কিছু দিন ভালো ছিলাম। কিন্তু ২ মাস পর আবার ফোঁরা হয়। এবার ডাক্তারের কাছে গেলে তিনি বলেন এটা ফিষ্ট্রোলা অপারেশন করতে হবে। অপোরেশনের ভয়ে হোমিও প্যাথিক ডাক্তারের কাছে গেলাম তিনি আমাকে মাইরিচটিকা কিউ দিলেন এবং সঙ্গে আরো ২টি ঔষধ দিলেন। আমি ৪ মাস ধরে ঔষধ খাচ্ছি । এখন আগের মত ফোঁরা হয় না তবে ৮/১০দিন পর পর (অপারেশন এর জায়গায় চাপ দিলে) পায়ূ পথ এর সাইট দিয়ে রক্ত ও পিক বের হয়। ফিষ্ট্রোলা কি হোমিও প্যাথিক দিয়ে ভালো হয়। এ্ই রোগের জন্য ঔষুধ ঠিক আছে তো নাকি অন্য কোন ঔষুধ আছে । জানালে খুশি হবো। আমার ইমেইল নং shamul1997@gmail.com

  45. ইতোমধ্যে আপনার ইমেইল এ উত্তর পৌঁছে গেছে।

  46. sir..আমি রানা। আমি বিবাহ করেছি।আমার বয়স ২৬। বিবাহের পরে আমার যৌন কোন সমস্যা ছিলনা।বিবাহ করে বিদেশ চলে আসি। দুই মাস বারিতে ছিলাম।এর ভিতরে দুই দিন আমি sex করতে গিয়ে আমার পেনিস টা নরম হয়ে যায়। আমি নিজেকে ওর কাছে খুব ছোট মনে হল। পরে এক হারবাল ঔষধের দোকান থেকে ঔষধ কিনে খাই তত দিন ঠিক ছিলল
    আমি বিদেশ চলে আসি। এখন আমি ৬ মাস হইছে আসছি।
    দূই মাস আগের থেকে আমার লিংগে কোন রকম উততেজনা নাই। blue film দেখলেও কোন উততেজনা আসে না।আমি বাথ্রুমে গিয়ে হাত দিয়ে বার বার উত্তেজনা আনারচেস্টা করি তার পরেও কোন erection হয় না দারায় না এটি আমি মানসিক ভাবে ভেংগে পরি। কারন এই মহুরতে বারিতে যাওয়া যাবেনা।আমি খুব কম বেতনে চাকরি করি।আমি বিয়ের আগে ব্লু ফিল্ম দেখে খুব বেসি পরিমানে masterbat করতাম।বিদেসে আসার পরেও অনেক করেছি। আমি দেশ থেকে এক জন homiopathy doctorআমার জন্য damiana একটি ওষধ দিছে এক সপতাহ পরে আসবে।সাথে আমি হমিও পাথি বই পরে stafisiagra...salix niagra.. এই দুটিওসুধ আনতে ব লি।plz.. sir আমি মানসিক ভাবে অনেক ভেংগে পরেছি।আমার একটা এখন বেবিও হয়নাই। মাঝে মধে নিজেকে শেয করে দিতে ইছা করে।কি করব বুঝতে পারছি না।plz কন উপায় বলে দেন। আমি আপনার সাথে মোবাইলে কথা বলে treatment nite cai....আর জদি না হয় তা হলে কন ওযুধ খাব বা কি করব বলে দেন প্লিয। আমি আপনার ভিজিটের টাকা আপনার মোবাইলে দিয়ে দেব।৯৭১৫০২২৫০৪৮৭ এইটা আমার দুবায়ের নমবর।একটি মিসকল দিলে স্যার আমি বেক করব। plz sir আমাকে বাচান। স্যার যদি কল না দেন কোন ওযুধ টা আামার জন্য স ঠিক হবে বলে দেন plz..plz.plz

  47. sir.. rana..priencerana70@gmail.com...amar email id

  48. আমি মকবুল হোসেন বয়স ৩২। গত এক বছর যাবত আমার ডান হাইপোকন্ড্রিয়াম এ চামড়ার উপরে মাঝে মাঝে অবশ হয়ে যেতো কিন্তু বমর্তমানে পেটের ভিতর শক্ত চাকার মত অনুভব হচ্ছে এবং মাঝে মাঝে ওপরের দিকে চাপ দিচ্ছে কোন ব্যাথা করেনা কিন্তু অবশ অনুভূত হয়। আমি অতিরিক্ত ধুমপান করি। কি করবো দয়া করে পরামর্শ দেবেন।

  49. আমার সব সময় ভয় ভয় লাগে।মনে হয় মরে যাব।চোখ বন্ধ করলে
    ভয় ভয় লাগে।কি ঔষধ খাব please যানাবেন

  50. Ectopic pregnancy remove er jonno kono medicine ache ki?

  51. আমি মকবুল হোসেন বয়স ৩২ বছর, ওজন ৬০ কেজি, উচ্চতা ৫ফুট ৪ইঞ্চি। গত এক বছর যাবত আমার ডান হাইপোকন্ড্রিয়াম এ চামড়ার উপরে মাঝে মাঝে অবশ হয়ে যেতো কিন্তু বমর্তমানে পেটের ভিতর শক্ত চাকার মত অনুভব হচ্ছে এবং মাঝে মাঝে ওপরের দিকে চাপ দিচ্ছে কোন ব্যাথা করেনা কিন্তু অবশ অনুভূত হয়। আমি অতিরিক্ত ধুমপান করি,১৪ বছর যাবত ধুমপান করছি।গত ২২ শে মার্চ আমি একটি পোস্ট করেছি কিন্তু কোন উত্তর পাইনি।কি করবো দয়া করে পরামর্শ দেবেন। আমার ইমেইল makgulhossain@gmail.com

  52. আমার বয়স ২২ বছর। ওজন ৬৪ কেজি। আমার সমস্যাটা হচ্ছে আমার দেহের ডান পাশে মাংস বেশি বাম পাশের তুলনায়। এটা আমার ৭ম শ্রেণী থেকে হয়েছে আমি এই পর্যন্ত কয় একটা ডাক্তার দেখাইছি কেউ রোগ টা ধরতে পারে নাই। এই ছাড়াও দাড়ি ও গোঁপ বাম পাশে কম। এখন আবার বাম পাশের চুল ও উঠে যাইতেছে। টনসিল ও ডান পাশের টা বড়। আমার থাইরইড ও অপারেশন করা হয়েছে ডান পাশের টা। লিঙ্গও ডান পাশে একটু মোটা

  53. আমার ডান পাশে চুলের রাউন্ডে হঠাৎ 1 ইনচির মত জায়গার চুল পড়ে গেছে, মনে হচ্ছে না এখানে কোনোদিন চুল ছিল । সমাধান বলেন অনুগ্রহ করে ?

  54. আমি জব করি ,একজন প্রোগ্রামার । আমার সমস্যা হল , আমার প্রচুর মাথা ব্যথা হয়,অসহ্য রকমের ব্যথা , এমনকি সাথে চোখও ব্যথা করে মাঝে মাঝে । অফিসে কাজ করতে করতে প্রতিদিন কিছুক্ষণ পর শুরু হচ্ছে, আর থামছেনা । চা খাওয়া , ইভেন বাসায় এসে কয়েক ঘণ্টা পর ঘুম দিয়ে উঠার পরও মাথা ব্যথা যাচ্ছেনা । আমি গোসল করে ,এমনকি প্যারাসিটামল খেয়ে ট্রাই করেছি । ১/২ ঘণ্টা থাকেনা ,আবার শুরু হয়। আমি চশমা পড়ি ,নিয়মিত । পাওয়ার -.75 . আমি ডাক্তার দেখিয়েছিলাম । উনি আমাকে প্যারাসিটামলের পাশাপাশি ফ্লুনারিজিন খেতে বলেছিলেন দিনে 2 টা । কোর্স কমপ্লিট করা পর্যন্ত মাথা ব্যথা ছিলনা ।আবার শুরু হয়েছে । আমার এখন কি করা উচিত?

  55. আপনাদের কে ধন্যবাদ এরকম একটি স্ব্াস্হ্য বিষয়ক ব্লগ সাইট করার জন্য. আমি একটি চাকুরী করি আমি বিবাহিত.৤আমার সমস্যা হলো স্ত্রী সহবাস করার আগ মুহুর্তে লিঙ্গ থেকে তরল লালা জাতীয় পদার্থ বের হয়৤এবং লিঙ্গকে অনেকটা নরম করে দেয়.৤তারাপর যখন সহবাস শুরু করি এক থেকে দুই মিনিটের মধ্যেই বীর্য বের হয়ে যায়.৤আর বীর্য পাতলা এ সমস্যার যদি সমাধান দেন তবে উপকৃত হবো৤

    নাম প্রকাশে অনিচ্ছুক

  56. হোমিও প্যাথিতে বিশেষজ্ঞ ডাক্তার আছে কী? থাকলে নাক, কান, গলা বিশেজ্ঞ একজন ভালো ডাক্তারের নাম ঠিকানা জানতে চাই।

  57. আমি শুনেছি সকল হোমিও ঔষুধ অ্যালকোহল এবং ড্রিস্টিল ওয়াটার নামক এক ধরনের পানি দ্বারা প্রস্তুত করা হয়।

    এক আউন্স বোতলে ২ ভাগ ড্রিস্টিল ওয়াটার এবং একভাগ অ্যালকোহল বা মেডিসিন এবং মূল ঔষধের ২ বা ১ ফোটা দিয়ে তার পর সেটা প্রয়োগ করতে হয়।

    আমি দীর্ঘদিন ধরে হোমিও ঔষধ সেবন করছি। আমি দোকান থেকে সরাসরি ঔষধ ক্রয় করে আনি। তারা আমাকে এভাবে প্রস্তুত করে দেয় না। সরাসরি ঔষধ দেয়। আর আমি প্রেসস্ক্রিপশন এ লেখা নিয়ম অনুসারে সেবন করে থাকি।

    এখন উপরোক্ত নিয়ম শুনে খুব চিন্তিত। তাই দয়া করে যদি এই সম্পর্কে বিস্তারিত বলেন, কোন ঔষধ কিভাবে ঔষধ প্রস্তুত করা হয় বা প্রস্তুত করার নিয়ম কি তাহলে খুব উপকার হয়।

    আর এই কথা কি সত্য যে, সরাসরি ঔষধ সেবন করা ঠিক নয়।

    দয়া করে বিস্তারির জানাবেন।

    আশা করি অনেকেই এতে উপকৃত হবেন।

    ধন্যবাদ।

  58. আমার বয়স ১৯-২০ হবে। আমি অনেক চিকন ছিলাম তাই মোটা হওয়ার জন্য কিছু মেডিসিন খাই যেমনঃ ওরাডেক্সন, পেরিএক্ট্রিন,ডোমিলাক্স১০, এবং সিনা গোল্ড।
    এতে আমার রুচি বৃদ্ধি পায় এবং আমি মোটা হয়। তিনমাস এই ঔষধগুলো ব্যবহার করছি।
    এখন আমি এগুলো খাওয়া ছেড়ে দিছি তবে এতে আমার মুখের রুচি নেই বললেই চলে।
    এখন রুচি বৃদ্ধির জন্য আমি কি করব?

  59. আমার সব সময় ভয় ভয় লাগে।মনে হয় মরে যাব।চোখ বন্ধ করলে
    ভয় ভয় লাগে।কি ঔষধ খাব please যানাবেন

  60. এক সাথে কি দুই রোগের ওষুধ খাওয়া যাবে???
    তাতে কি কোন সমস্যা হবে???

  61. লাইকোপডিয়াম ২০০ কিভাবে খাবো একটু বলনে প্লিজ

  62. আমার একটি ফোড়া হয়েছে। চারদিন যাবত হোমিও ঔষধ খাচ্ছি কিন্তু এখনও ফোড়া পাকেনি প্রচন্ড ব্যাথা করে।ফোড়ার মুখটা লাল হয়ে রক্ত জমাট বাধা। এখন কি করব জানালে কৃতজ্ঞ থাকব।

  63. 'আলফালফা প্লাস

  64. আমার বয়স ১৬ বছর। ৬ মাস আগে আমার হাড এর অপারেশন হয়। আমি এখন সুস্থ আছি। কিন্তু বন্ধু দের সাথে আমি ধূমপান করি। আর অনেক কিছু করি। কয়েক যাবত আমার বুকের বাম পাশে বেথা করে। আমার কী আবার কোন সমস্যা হয়েছে???

  65. আমি কিছু দিন থেকে ডিপ্রেশন এ ভোগছি৷ ডিপ্রেশন এর প্রায় সব লক্ষন আমামার মাঝে আছে৷
    এখন আমি কোন ঔষধটা সেবন করলে আমার ডিপ্রেশন কমবে৷

  66. আমার বয়স ২৫ বছর। আমার দুই কুচকিতে চুলকানি হয় এবং অণ্ডকোষের চামাড়ার উপর চুলকানি হয়,লিঙ্গের তল দিকের চামড়া মরে উঠে গিয়ে সাদা হয়ে। এখানে চামড়া ভিষন খসখসে এবং চুলকালে কেমন যেন ময়লার মত পরে। এর পরিত্রান কিভাবে পেতে পারি তার ব্যবস্থা বলুন।

  67. আমার বয়স ২৫ বছর। আমার দুই কুচকিতে চুলকানি হয় এবং অণ্ডকোষের চামাড়ার উপর চুলকানি হয়,লিঙ্গের তল দিকের চামড়া মরে উঠে গিয়ে সাদা হয়ে। এখানে চামড়া ভিষন খসখসে এবং চুলকালে কেমন যেন ময়লার মত পরে। এর পরিত্রান কিভাবে পেতে পারি তার ব্যবস্থা বলুন।

  68. আমার বাম হাতে টিউমার হয়েছে আকার হচ্ছে গোলআকৃতি শক্ত চাপ দিলে ব্যাথা করে আসতে আসতে বড় হচ্ছে হোমিও মতে কি চিকিৎসা আছে জানালে আমি উপকৃত হব । ধন্যবাদ দিয়ে আপনাকে ছোট করব না । আচি চির কৃতজ্ঞ থাকব।

  69. Amar age 25.2years jabot paye pain.payer hare pain hoy sobsomoy.aktu hatley pain bare.ojon 42kg.period3mas porpor hoy.matha faka hoye gece,new hair asche na tay.ki medicin kotodin khabo

  70. হোমিওপ্যথিতে এন্টিবাইওটিক ওষুধ গুলি কী কী এবং এদের প্রয়োগ কিভাবে করা হয়? 2) হোমিওপ্যথিতে হাম-পক্স, দেঙ্গি, ম্যালেরিয়া, টাইফইএড প্রভৃতি রোগের আগাম প্রতিষেধক গুলি কি কি এবং এদের প্রয়োগ কিভাবে করা হয়?

  71. হস্তমৈথুন করতে করতে এখন কিডনিতা ব্যথা করছে,,,, মাঝে ৃাঝে হাটাহাটি করতে গেলে ব্যথা করে,,, আমার অবেক সমস্যা হচ্ছে,,,,আমি তাই কতৃপক্ষ কে রিকুয়েস্ট করছি এ বেপারে কিছ বলার জন্য,,,!

  72. হস্তমৈথুন করতে করতে এখন কিডনিতা ব্যথা করছে,,,, মাঝে ৃাঝে হাটাহাটি করতে গেলে ব্যথা করে,,, আমার অবেক সমস্যা হচ্ছে,,,,আমি তাই কতৃপক্ষ কে রিকুয়েস্ট করছি এ বেপারে কিছ বলার জন্য,,,!

  73. হস্তমৈথুন করতে করতে এখন কিডনিতা ব্যথা করছে,,,, মাঝে ৃাঝে হাটাহাটি করতে গেলে ব্যথা করে,,, আমার অবেক সমস্যা হচ্ছে,,,,আমি তাই কতৃপক্ষ কে রিকুয়েস্ট করছি এ বেপারে কিছ বলার জন্য,,,!

  74. হস্তমৈথুন করতে করতে এখন কিডনিতা ব্যথা করছে,,,, মাঝে ৃাঝে হাটাহাটি করতে গেলে ব্যথা করে,,, আমার অবেক সমস্যা হচ্ছে,,,,আমি তাই কতৃপক্ষ কে রিকুয়েস্ট করছি এ বেপারে কিছ বলার জন্য,,,!

  75. আমি কয়েকদিন থেকে খাবার খেতে পারছিনা।।আমার মাথায় সময় সময় ব্যাথা হয়।।।

  76. বয়স ও শরীরের উচ্চতা অনুযায়ী ওজন অনেক বেশি এখন ক‌ি করতে পার‌ি?

  77. আমার মলদার পাইলস হয়েছে কিন্তু রক্ত যায়না
    কি করব?
    ফার্মেসি থেকে ঔষধ দিল নরমানাল ট্যাবলেট
    আর বলেছে
    ডক্তার দেখিয়ে অপরেশন করতে।

    আমার প্রশ্ন হল অপরেশন ছারা কি ঠিক হবে?

  78. ধন্যবাদ আপনাদেরকে, অজানাকে জানার মাধ্যমের জন্য। আজই আমি প্রথম জানলাম আপনাদের কার্যক্রম। আমার ৮ বছর বয়সের ছেলের প্যানক্রিয়াটাইটিস রোগটি ১৭/০৮/২০১৭ তারিখে নির্নয় করা গেছে। ডাঃ সকল প্রোটিন জাতীয় খাদ্য সম্পুর্ন নিষেধ করে দিয়েছে। এ রোগের চিকিৎসা বিষয়ে আপনাদের সাথে সাক্ষাতে কথা বলার কোন উপায় আছে কি?

  79. বাচ্চাদের মুখ‌ে রুচ‌ি বাড়ানোর কোন ঔষুধ কি হোম‌িওপ্যাথ‌িতে আছে?

  80. আমার পিওে পাথর ধরা পরেছে আনেক।ড়াঃ বলেছে অপারেশন লাগবে। এখন আমি কি করব।এর কি কোন হোমিও ঔষধ আছে। যাতে পাথর গলে যাবে বা পরে যাবে।

  81. Sonia- আপনা্র মন্তব্যের জন্য ধন্যবা্দ।
    আপনি এই ওয়েবসাইটে ওজন কমা্নো বিষয়ক লেখাগুলো অনুস্বরণ করতে পা্রেন।

  82. MD Rubel - আপনা্র মন্তব্যের জন্য ধন্যবা্দ।
    আপনা্র নিকটস্থ একজন যোগ্যতাসম্পন্ন এবং রেজিষ্টা্ররড হোমিওপ্যাথিক চিকিৎসকের স্বরণাপন্ন হউন। আশা করি আরোগ্য লা্ভ করবেন।

  83. khaled সাহেব - আপনা্র মন্তব্যের জন্য ধন্যবা্দ।
    আপনা্র সমস্যা বিষয়ক আলোচনা্র জন্য নিকটস্থ একজন যোগ্যতাসম্পন্ন (বিএইচএমএস ডিগ্রীধা্রী) এবং রেজিষ্টা্ররড হোমিওপ্যাথিক চিকিৎসকের স্বরণাপন্ন হউন।

  84. আসসালামু আলাইকুম, প্রথমেই আপনাকে হোমিওপ্যাথি বিষয়ক সুন্দর ব্লগের জন্য ধন্যবাদ জানাই। আমার এক পরিচিত শুভাকাঙ্ক্ষী বহুদিন যাবৎ পার্কিনসন্স রোগে আক্রান্ত। তিনি বর্তমানে এলোপ্যাথিক চিকিৎসা গ্রহণ করছেন। আপনার ব্লগ পড়ে জানলাম হোমিওপ্যাথিতে এই পার্কিনসন্স রোগের রিমেডি রয়েছে। দয়া করে জানাবেন এর চিকিৎসা বিষয়ে?
    আমি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সর্বদক্ষিণ পুইছড়ী ইউনিয়নে থাকি। উনার ব্যাপারে আপনি বা চট্টগ্রামে আপনার জানাশোনা কোন বিষেষজ্ঞ চিকিৎসক রয়েছে কী না অথবা কীভাবে চিকিৎসা করা যায় এই বিষয়ে পরামর্শ দিলে উপকৃত হবো। ধন্যবাদ।

  85. মোহাম্মদ মাইনুদ্দিন সাহেব, আপনার মন্তব্যের জন্য আন্তরিক ধন্যবাদ। আপনি আপনার নিকটস্থ একজন দক্ষ ও যোগ্যতাসম্পন্ন (বিএইচএমএস ডিগ্রিধারী) ডাক্তারের স্মরণাপন্ন হোউন।

  86. স্যার,আমি একজন stammerer.আমার বয়স ২২ বছর।আমি সবসময় তুতলামি করিনা,কিন্তু যখন ফোনে কথা বলি কিংবা কোনো নতুন পরিবেশে যাই,তখন আমার এই সমস্যা হয়। এর কি কোন হোমিওপ্যাথিক চিকিৎসা আছে?

  87. স্যার আমি একজন শিল্পী......

    আমি যখন গান করি ও জোরে কাশি দিই
    তখন মনে হয় পায়ু পথের ভিতরে ফুলে যায়
    ও সারাদিন প্রচন্ড ব্যথা হয় এবং সেক্সোয়াল
    দূর্বলতা অনুভব করি / এর জন্য কি করতে পারি

  88. স্যার,
    আমার নাম মারজান। বয়স 25, পেশায় ছাএ, বিবাহিত, অামার ওজন 47-49 যা বিগত 4/5 বছর থেকে কোন উন্নতি নেই।একসময় নিয়মিত হস্তমৈথন করতাম। যার ফলে মুত্রনালি দিয়ে বীর্য বের হত এবং এখনো বের হয় যদি 7-8 দিন সঙ্গম না করি। বিয়ে করেছি এক বছরে বেশি হবে। অামার লিঙ্গ অাকারেও ছোট আর চিকন। স্থায়িত্ব খুব কম যা প্রতিবারে 2-3 মিনিট এর বেশি থাকতে পারি না, যার ফলে আমার বউ অসন্তুুষ্ট। অনেক চিকিৎসা করেছি কোন লাভ হয়নি। এখন শুধু হোমিও চিকিৎসাই বাকি অাছে। দয়া করে উপরোক্ত সমস্যা সমূহের সমাধানের জন্য আমাকে সাহায্য করবেন। আর ঔষধের নাম, পরিমান, খওয়ার নিয়ম, আর ঔষধের দাম কত হতে পারে তার একটু ধারণা দিলে খুব উপকৃত হবো। ।ছাএ জীবনে আছি তাই। ।স্যার আপনার উত্তরের অাশায় থাকলাম। আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই।

  89. স্যার আমি প্রায় ৭ মাস যাবত erectile dysfunction এ ভুগছি। আমার বিয়ের মাত্র ৯-১০ মাস হয়েছে। আমার সব কিছুই ঠিক ছিল যেমন- কামিচ্ছা, লিঙ্গের শক্ত হওয়া, শুধু আমার মনে হচ্ছিল আমি সহবাসে মজা কম পাচ্ছি তাই এলাকার এক হোমিও ডাক্তার এর কাছে গেলে আমাকে bufo rana 200 প্রতিদিন ২০ ফোটা করে খেতে বলেছে, এবং কালি ফস ৬ এক্স দিয়ে ছিলও। কিন্তু দুঃখ জনক ভাবে এক সপ্তাহ পর একদিন রাতে আমি সহবাসে জেতে অক্ষম হই । এর পর থেকে ভিয়াগ্রা ছাড়া আমি সেক্স করতে পারি না। বর্তমানে অনেক্ষন স্ত্রিকে চুম্বন করার পর লিঙ্গ দারালেও সহবাশ করা যায় না তাই আমাকে ভায়াগ্রা খেতে হয় আর libido বা কামিচ্ছা , উত্তেজনা অনেক কম। দয়া করে একটা শমাধান দিবেন আমি অনেক সমস্যায় আছি। আর আমার মনে হয় ডাক্তার এর দেয়া bufo rana এর জন্নে আমার এই অবস্থা ।

  90. স্যার দয়া করে জানাবেন কেলকেরিয়া কাব 200 ও ফাইটোলক্কা 200 খাওয়ার নিয়ম।বয়স হবে 25 বছর

  91. এসিড ফস এর অপকারিতা

  92. ভাই আমার মা এর দীর্ঘ দিন যাবত পাইলস এর সমস্যা ভুগছেন।রক্ত পরছে,কিছ হমিওপাথিক ডাক্তার ও দেখিয়েছি কোন ফলা ফল পাই নি।এখন আমার করনিও কি ?????

Name

bhms-mbbs-bds,4,biographies-and-history,1,child-health,21,cured-cases,1,disease-of-blood,3,disease-of-bone,9,disease-of-circulatory-system,6,disease-of-eye,3,disease-of-git,12,disease-of-head,6,disease-of-heart,2,disease-of-hepatobiliary-system,5,disease-of-kidney,6,disease-of-liver,4,disease-of-lungs,1,disease-of-mouth,4,disease-of-nervous-system,6,disease-of-rectum,5,disease-of-respiratory-system,1,disease-of-skin,8,female-health,24,food-and-nutrition,18,homeopathic-tips-tricks,19,homeopathy-article,43,homeopathy-education,6,homeopathy-remedy,5,homeopathy-tips,21,information-about-education,12,joints-disease,7,male-health,15,materia-medica,3,mental-health,1,nose-ear-and-throat,6,other-disease,6,psychological-disorder,5,question-and-answere,2,seasonal-disease,4,sensation-method,4,sexual-disease,8,sexual-health,13,ssc-dakhil-equivalent,3,urinary-tract-disease,5,viral-disease,6,weight-gain,1,weight-loss,4,
ltr
item
Alpha Homeo Care । হোমিওপ্যাথি : প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।
প্রশ্ন এবং উত্তর (Question and Answer)।
প্রশ্ন এবং উত্তর (Question and Answer)। হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতি, হোমিওপ্যাথি ওষুধ, হোমিওপ্যাথি রেমিডি, হোমিওপ্যাথি ওষুধ খাওয়ার নিয়মনীতি...
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhXM4iCPBrHt5QDMxLKu7tvJi1twUpvm65D4rg87ouYfHkUX2IWMXfjDkbsTulPhyytPdyc08x2E9VVDZT5Q5C-wxYFhtdgRyUt2UDfpgtR5pHOc0HANz3xStIoa0CbzvsyDHUAgwtD-_J0/w640-h296/question-and-answers.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhXM4iCPBrHt5QDMxLKu7tvJi1twUpvm65D4rg87ouYfHkUX2IWMXfjDkbsTulPhyytPdyc08x2E9VVDZT5Q5C-wxYFhtdgRyUt2UDfpgtR5pHOc0HANz3xStIoa0CbzvsyDHUAgwtD-_J0/s72-w640-c-h296/question-and-answers.jpg
Alpha Homeo Care । হোমিওপ্যাথি
https://www.alphahomeocare.com/2013/08/question-and-answere.html
https://www.alphahomeocare.com/
https://www.alphahomeocare.com/
https://www.alphahomeocare.com/2013/08/question-and-answere.html
true
3552234064905339184
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content